স্কুল পরিষ্কার করতে বলায় প্রধান শিক্ষিকাকে পেটালেন দপ্তরি!

Mymensing news
❏ শুক্রবার, মে ২৮, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের গফরগাঁওয়ে স্কুল পরিস্কার করতে বলায় প্রধান শিক্ষিকা নিলুফা খানমকে  মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে দপ্তরি মো. রকিব খানের বিরুদ্ধে। তিনি উপজেলার পাগলা থানার ১৫৬ নম্বর বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা এবং রাকিব একই স্কুলের দপ্তরি।

বিষয়টি নিশ্চিত করেছেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান।

প্রধান শিক্ষিকার বরাত দিয়ে তিনি বলেন, করোনায় বিদ্যালয় বন্ধ থাকলেও শিক্ষকরা বাড়ি বাড়ি গিয়ে অ্যাসাইমেন্ট দিচ্ছেন ও সংগ্রহ করছেন। সকাল থেকেই এ কাজে ব্যস্ত ছিলেন নিলুফা খানমসহ বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে দপ্তরি রকিব আসলে ঝাঁড়ু দিয়ে বিদ্যালয় পরিস্কার করতে বলেন নিলুফা। এতে রকিব কিছুটা ক্ষিপ্ত হলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রধান শিক্ষিকাকে কিল-ঘুসি দিয়ে লাঞ্ছিত করে রাকিব।

ওসি আরও বলেন, এ ঘটনার পর পুলিশ স্কুল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রধান শিক্ষিকা নিলুফা খানমের কাছে বিষয়টি জানতে তার মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি বলেন, মূল বিষয় হচ্ছে দপ্তরি রকিব নেশা করে তারপর ঘুমায়। লোক পাঠিয়ে ঘুম থেকে তুলে আনায় আমার প্রতি সে চড়াও হয়েছে। সে আমাকে মারতে খুনতি নিয়ে আসলে লোকজন বাধা দেয়। পরে মাথায় ঘুষি মেরেছে, মারধর করেছে সবার সামনে।

এ বিষয়ে গফরগাঁও সহকারী উপজেলা শিক্ষা অফিসার সবুজ মিয়া বলেন, আমি স্কুল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।