🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

নান্দাইলে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত-২

Mymensing news
❏ শুক্রবার, মে ২৮, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের নান্দাইলে ব্যাটারি চালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন।

নিহতরা হলেন – উপজেলার বাঁশহাটি গ্রামের বাবর আলীর ছেলে শাহাবুদ্দিন (৪৫)। নিহত সত্তর বছর বয়সের আরেকজনের ঠিকানা এখনো জানতে পারেনি পুলিশ। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে একই উপজেলার আবুল হাশেমের ছেলে মজিবুর রহমান (৩৫)। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৮ মে) সকাল পৌনে নয়টার দিকে নান্দাইল চৌরাস্তার উত্তর পাশে আঠারোবাড়ি চৌরাস্তা আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে নান্দাইল থানার সাব ইন্সপেক্টর (এসআই) সবুর বলেন, নান্দাইল চৌরাস্তা থেকে যাত্রীসহ অটোরিকশাটি আঠারোবাড়ির দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি কালো রঙ্গের মাইক্রোবাস চৌরাস্তার দিকে যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশার এক বৃদ্ধ যাত্রী মারা যায়। তখন গুরুতর আহত অবস্থায় অটোরিকশার আরও দুই যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মজিবুর রহমান হাসপাতালে এখনো চিকিৎসাধীন।

এ বিষয়ে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, নিহত শাহাবুদ্দিনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অজ্ঞাত বৃদ্ধের মরদেহ থানায় রাখা হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে অটোরিকশা ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। অটোরিকশার চালক তাৎক্ষণিক পালিয়ে গেলেও মাইক্রোবাসের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।