আশুলিয়ায় খাদেমকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানব বন্ধন

Asholia news
❏ শুক্রবার, মে ২৮, ২০২১ ঢাকা

তুহিন আহম্মেদ,  আশুলিয়া প্রতিনিধি : ঢাকার আশুলিয়ায় মসজিদের খাদেম নজরুল ইসলামের পায়ের রগ কাটার ঘটনায় কিশোর গ্যাং সদস্যদের গ্রেফতারপূর্বক বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শুক্রবার বেলা সারে ১১টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউপির নাল্লাপোল্লা বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী।

মানববন্ধনে দাঁড়িয়ে এলাকাবাসী জানান, গত ২৪ মে সকালে নাল্লাপোল্লা এলাকার বাসিন্দা খাদেম নজরুল ইসলামকে পুর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মজিবুর রহমানে ছেলে রাকিব (১৬) ও কোরবান আলীর ছেলে ইমন হোসেন (১৭) মারধর করে এবং ছুড়ি দিয়ে পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে।

এ ঘটনায় ২৫ মে তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন ভোক্তভোগীর স্ত্রী। শুধু এই ঘটনাই নয়, এমন আরও অনেক ঘটনা ঘটিয়েছে কিশোর গ্যাংয়ের এই সদস্যরা। তাদের উৎপাতে এলাকাবাসী অতিষ্ঠ। এদের বিচার চান তারা।

মানব বন্ধনে এসময় স্থানীয় নাল্লাপোল্লা এলাকার শতাধিক নারী ও পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে নজরুল ইসলামকে পায়ের রগ কেটে হত্যা চেষ্টাকারী কিশোর গ্যাংয়ের সদস্য রাকিব ও ইমনকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি স্থানীয় নাল্লাপোল্লা বাজার রোড প্রদক্ষিণ শেষে ওই বাজার সমাবেশের মাধ্যমে কর্মসূচী সমাপ্ত করেন।