বেলকুচিতে স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যা!

Belkochi news
❏ শুক্রবার, মে ২৮, ২০২১ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের স্বামীর অত্যাচার সইতে না পেরে চার সন্তানের জননী আসমা খাতুন (৩৮) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৮মে) সকাল ৬ টার দিকে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের নোল্যাচর শালদার গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আসমা খাতুন নোল্যাচর শালদার গ্রামের সরবেশ আলীর মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০০৪ সালে একই ইউনিয়নের গাবগাছি গ্রামের মোকাদ্দেছ মোল্লা ছেলে নুরুইসলাম মোল্লা সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিষয় নিয়ে স্থানীয় ভাবে কয়েকবার সালিশী বৈঠক করে মিমাংসা করা হয়।

গত ২ মাস আগে নুরইসলাম মোল্লা ৪ সন্তানকে রেখে স্ত্রীকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেই। মাঝে মাঝে আসমা খাতুন তার সন্তানদের দেখতে স্বামীর বাড়িতে গেলে স্বামী নুরইসলাম বিভিন্নভাবে অত্যাচার ও গালিগালাজ করে। এরপর গত সপ্তাহে সন্তানরা তার মা আসমা খাতুনকে দেখতে আসলে স্বামী নুরইসলাম তাদেরকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। এই দুঃখ যন্ত্রনা সয্য করতে না পেরে শুক্রবার সকালে বাবার বাড়িতে শয়নঘরে ধর্নার সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা আত্মহত্যা করে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফার কাছে প্রতিবেদক এই আত্মহত্যার বিষয়ে জানতে চাই তিনি বলেন একটু পরে কথা বলি এই বলে ফোন কেটে দেন।