বাংলাদেশি দুই যুবক কে কুপিয়ে আহত করল চীনা নাগরিক

keranigang
❏ শনিবার, মে ২৯, ২০২১ ঢাকা

কেরানীগঞ্জ  প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পের কাজে নিয়োজিত দুই বাংলাদেশি যুবককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযোগ উঠেছে এক চীনা নাগরিকের বিরুদ্ধে। অভিযুক্ত চীনা নাগরিকের নাম মিস্টার ও ওয়াং। তিনি ঢাকা-মাওয়া রেলওয়ে প্রকল্পে ফোরম্যান হিসেবে কর্মরত।

গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রকল্পের কোন্ডা অফিসের ডরমেটরিতে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন- প্রকল্পের শ্রমিক আব্দুল্লাহ (২৬) ও হায়দার (২৭)।

আহতদের ব্যক্তিদের অভিযোগ, শ্রমিকদের বেতন-ভাতা মিস্টার ও ওয়াং দিয়ে থাকেন। বৃৃৃহস্পতিবার তারা বেতন আনতে ডরমেটরিতে ওয়াংয়ের কাছে যান। এ সময় তিনি মোট বেতনের চেয়ে কম টাকা তাদের দিতে চান। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হলে মিস্টার ও ওয়াং চাপাতি দিয়ে আব্দুল্লাহকে কোপ দেন। আব্দুল্লাহ হাত দিয়ে আটকানোর চেষ্টা করলে তার ডান হাতের ৩টি আঙ্গুল কেটে যায়। এসময় হায়দার বাধা দেয়ার চেষ্টা করলে তাকেও চাপাতি দিয়ে কোপ দেন ওয়াং। তার কাঁধের নিচে পিঠের অংশে কোপ লাগে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে আহতদের কাছ থেকে এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।