চাটমোহরে অন্তসত্ত্বা নারীর আত্মহত্যা

লাশ উদ্ধার
❏ শনিবার, মে ২৯, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার চাটমোহরে ঘরে রাখা গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা খাতুন (৩০) নামের এক অন্তসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ মিঞা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আলম কাজীর স্ত্রী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এলাকাবাসীর তথ্যে জানা গেছে, খাদিজা খাতুন অন্তসত্ত্বা ছিলেন। রবিবার তার সিজারিয়ান অপারেশন করে সন্তান প্রসব করানোর কথা ছিল। হটাৎ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ঘরে রাখা ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট পান করেন তিনি। কিছুক্ষণ পর অসুস্থ বোধ করলে হাসপাতালে নেওয়ার পথে মারা যান খাদিজা খাতুন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীনসহ পুলিশ সদস্যরা। তবে কেন এই ঘটনা এ ব্যাপারে কিছু জানা যায়নি।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, খাদিজা খাতুন নামের ওই নারী গর্ভবতী ছিলেন। কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।