🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

লাশ উদ্ধার
❏ শনিবার, মে ২৯, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাহিন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলী ছেলে।

শনিবার(২৯ মে) বিকালে উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে পূর্ব বিরোধের জেরে শাহীন ও শরীফ নামের দুই যুবকের মধ্যে কথা-কাটাকাটিসহ হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে শরীফ প্রতিপক্ষ শাহীনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়৷ ছুরিকাঘাতে গুরুত আহত হলে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে শাহীনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোক্তাদির হোসেন।

খুনের ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, এক যুবকের ছুরিকাঘাতে আরেক যুবক খুন হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।