🕓 সংবাদ শিরোনাম

বিনা অপরাধে ৩ বছর সাজা ভোগের পর মুক্তি পেলেন মিনুটাঙ্গাইলে নির্বাচন কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত ৯৫ জনবিধি-নিষেধ বাড়লো আরও এক মাস‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, প্ল্যাকার্ড গলায় ঝুলিয়ে সংসদে এমপি শাহজাদাকরোনায় একদিনে ৬০ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ৪ হাজারখালেদার অসুস্থতার খবর চাপা দিতে পরীমনিকে সামনে আনা: মির্জা ফখরুলঅটোপাস পেলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী‘আবু ত্ব-হাকে ফিরিয়ে দিন, নয়তো তার কাছে আমাকে নিয়ে যান’২০ কোটি টাকার সম্পদ আত্মসাৎ : মামুনুলসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলাআবু ত্ব-হার নিখোঁজের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি : স্বরাষ্ট্রমন্ত্রী

  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

মোটরসাইকেল কিনে দেয়নি বাবা-মা, অভিমানে শিক্ষার্থীর আত্মহত্যা

lash
❏ রবিবার, মে ৩০, ২০২১ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মা-বাবার কাছে একটি মোটরসাইকেলের বায়না ধরেছিল জোবায়ের সর্দার (১৭) নামের এক শিক্ষার্থী। মা-বাবা মোটরসাইকেল দিতে রাজি না হলে অভিমানে কীটনাশক পান করে আত্মহত্যা করে জোবায়ের।

রবিবার (৩০ মে) মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের মৌশা গ্রামে ওই ঘটনা ঘটে। জোবায়ের এ বছরের দাখিল পরীক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, জোবায়েরের বাবা মিজানুর রহমান সর্দার পেশায় ডিম ব্যবসায়ী। গতকাল সকালে মা-বাবার কাছে একটি মোটরসাইকেল কেনার বায়না ধরে সে। এতে রাজি না হওয়ায় নিজ ঘরে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

মহম্মদপুর থানার ইনচার্জ তারক বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।