🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

কাঠ বাগানে নিয়ে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

Mirzapur news
❏ রবিবার, মে ৩০, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: এক কিশোরিকে ধর্ষণের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গায়রাবেতিল গ্রামে। গত বৃহস্পতিবার (২৭মে) রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত গায়রাবেতিল এলাকার জদুল হক জংগুর ছেলে অমিত হাসান (২০) বলে জানা গেছে।

পরিবার সূত্র জানায়, ৮ম শ্রেণি পড়ুয়া কিশোরি প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। হঠাৎ মাঝরাতে ঘর থেকে কিশোরী বের হলে উড়না দিয়ে মুখ চেপে ধরে বাড়ির পাশের একটি কাঠ বাগানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

অনেক সময় পাড় হয়ে গেলেও কিশোরি ঘরে না ফেরায় তার মা-বাবা তাকে টর্চ লাইট দিয়ে খোঁজখোজি করতে থাকে। এক পর্যায়ে লাইটের আলো দেখে ওই কিশোরিকে রেখে অমিত পালিয়ে যায়। পরে বাগান থেকে কাঁদতে কাঁদতে কিশোরি বাড়ির রাস্তায় আসলে তার মার বাবা জিজ্ঞাস করলে সে সম্পূর্ণ বিষয়টি খুলে বলেন। ঘটনা শুনে পরদিন ওই মেয়ের মা বাদী হয়ে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ  ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক দীপু সরকার জানান, কিশোরীর মা মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে শনিবার টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।