🕓 সংবাদ শিরোনাম

পরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

নোয়াখালীতে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

Gazipur news
❏ মঙ্গলবার, জুন ১, ২০২১ চট্টগ্রাম

মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর সদর উপজেলায় বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় এক মোটরসাইকেল চালক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত সাজ্জাদ হোসেন রকি (২২) সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মাছিমপুর গ্রামের জাহেদুল হকের ছেলে।

গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাইজদী টু সোনাপুর সড়কের মাইজদী ছুল্লার চা দোকান সংলগ্ন বিশ্বনাথ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের খালাতো ভাই তাওহিদ জানায়, রকি ইন্টারনেট সংযোগের কাজ করে। কাজ শেষে রাত সাড়ে ৯টার দিকে অফিস থেকে মোটরসাইকেল চালিয়ে মাইজদীর দিকে আসার পথে মাইজদী পৌর বাজার সংলগ্ন বিশ্বনাথ এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা বেপরোয়া গতির একটি সিএনজি চালিত অটোরিকশা মোটরসাইকেলকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সুধারাম থানার ডিউটি অফিসার জমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ নোয়াখালী সদর হাসপাতালে রয়েছে। সিএনজি চালিত অটোরিকশা মোটরসাইকেলকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। তবে ধাক্কা দিয়ে সিএনজিটি পালিয়ে যায়। পুলিশ বিয়টি খতিয়ে দেখছে। নিহতের পরিবারের অভিযোগের আলোকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।