• আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

 জীবনের নিরাপত্তা চেয়ে যুবকের সংবাদ সম্মেলন

Tangail pic
❏ মঙ্গলবার, জুন ১, ২০২১ ঢাকা

তোফাজ্জল,টাঙ্গাইল প্রতিনিধি: জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ড এলাকার মৃত নরেশ রবি দাসের ছেলে তপন রবি দাস। মঙ্গলবার (১ এপ্রিল)  দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন ঐ যুবক।

লিখিত দেয়া বক্তব্যে তপন রবি দাস বলেন, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী গুরুতর অসুস্থ হওয়ায় তার ব্যক্তিগত সহকারি হিসেবে তার দেখাশোনা করছি। গত সোমবার (৩১ মে) সকাল দশটার দিকে স্বপন চৌধুরীকে ফিজিওথেরাপি দেয়ার জন্য রেজিস্ট্রিপাড়া মেডিকো হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাদা রঙের জিপ গাড়ি নিয়ে আমানুর রহমান খান রানা, আব্বাস আলী এবং ৭/৮ টি মোটরসাইকেলের বহর নিয়ে বেশ কয়েকজন আমার পথরোধ করে নানাভাবে হুমকি দেয়। কলেজপাড়ার রেজওয়ান খানসহ কয়েকজন আমাকে কলার ও প্যান্ট ধরে টেনে আমানুর রহমান খান রানার গাড়ির সামনে নিয়ে যায়। তারা আমাকে ঘিরে ধরে জানতে চায়, আমি কোথায় যাই। স্বপন চৌধুরীকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলার পর তারা ক্ষিপ্ত হয়ে জানায়, স্বপনকে খুন করা হবে। তারপর আমাকে ২৪ ঘন্টার মধ্যে টাঙ্গাইল ছাড়ার জন্য হুমকি দেয়া হয়। এরপর টাঙ্গাইল দেখা গেলে আমাকে গুলি করে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়া হয়। তারা আমার পরিবারের লোকজনেরও ক্ষতি করতে পারে। এ অবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতা ভুগছি। ফলে তপন রবি দাস টাঙ্গাইল থানায় সাধারণ ডায়েরি করেছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিল আমিনুল ইসলাম আমিন প্রমুখ।