🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ঘরে ঢুকে অস্ত্রের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণের চেষ্টা: আটক-২

Minhaz Sherpur
❏ মঙ্গলবার, জুন ১, ২০২১ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: শেরপুরে ঘরে ঢুকে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে জোরপূর্বক অস্ত্রের মুখে অপহরণ চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করে থানা পুলিশে দিয়েছে এলাকাবাসী ও ছাত্রীর স্বজনরা।

সোমবার রাতে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের খরখরিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় মঙ্গলবার দুপুরে ওই বিশ্ববিদ্যালয় ছাত্রী নিজেই বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রীকে (২০) প্রায় এক বছর যাবত উত্যক্ত করে আসছিল শ্রীবরদী উপজেলার ভেলুয়া গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে মো. মিনহাজ। তাকে বিভিন্নভাবে নিষেধ করার পর সে আরও ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণের হুমকি দেয়। এরপর সোমবার রাত ৯টার দিকে মিনহাজ তার দুই বন্ধু রুমান ও বাপ্পীকে সাথে নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে তাকে টেনে-হিচড়ে অপহরণের চেষ্টা করে। ওইসময় ছাত্রীর ডাক-চিৎকারে তার স্বজন ও আশেপাশের লোকজন ছুটে গিয়ে মিনহাজ ও রুমানকে আটক করে ফেলে। ওইসময় মিনহাজ তার হাতে থাকা ছুরি দিয়ে ওই ছাত্রীর বাবাকে আঘাত করতে গেলে স্থানীয়রা তাকে মারধর করে।

পরে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে আটককৃতদের থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিজেই বাদী হয়ে ৩ জনকে আসামি করে থানায় একটি অপহরণ চেষ্টার মামলা দায়ের করেছে।