• আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

সিরাজগঞ্জে জাল টাকাসহ আটক-৪

Sirajgonj news
❏ বুধবার, জুন ২, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে জাল টাকাসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ ।

আটককৃতরা হলেন- সলঙ্গা থানার রশিদপুর গ্রামের আছের উদ্দিনের ছেলে মো. মোহাব্বত হোসেন শামীশ (৩৮), জামালপুর জেলার খাসচর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে জিয়াউর রহমান (৩৮), উল্লাপাড়ার অলিপুর দরবেশপাড়ার বরাত আলী প্রমানিকের ছেলে মো. সুলতান প্রমামনিক (৪০) ও সুজাত প্রমানিকের ছেলে মো. আলী আকবর (৪০)।

বুধবার (২জুন) বেলা ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উল্লাপাড়া থানাধীন হবনাতী দরবেশপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুই হাজার জাল টাকাসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ব্যবহৃত ৫টি মোবাইল, ২৭,৫০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ পরস্পর যোগ সাজষে দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় জাল টাকার নোট লেনদেন করে আসছে বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।