🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

১৩ জুন থেকে সশরীরে পরীক্ষা নিবে জাককানইবি

Kazi Nazrul islam University news
❏ বুধবার, জুন ২, ২০২১ শিক্ষাঙ্গন

জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ( জাককানইবি) স্থগিত হওয়া সকল পরিক্ষা সমূহ সশরীরে শুরু হচ্ছে আগামী ১৩ জুন থেকে।

আজ বুধবার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ৩৪ তম জরুরি একাডেমিক কাউন্সিল সভা থেকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়৷। এবং ধাপে ধাপে অনান্য বিভাগের পরীক্ষা সমূহ শুরু হবে ২০ জুনের পর থেকে৷ তবে এ বিষয়ে স্ব স্ব বিভাগ গুলোই সিদ্ধান্ত নিবে।

এছাড়াও, পরীক্ষা গ্রহণের সময় প্রস্তুত থাকবে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল টিম। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী আবাসিক হল খোলা হবে না কিন্তু ব্যবস্থা থাকবে পরিবহন সেবার। বিভাগের চাহিদা অনুযায়ী পরীক্ষার সময় পরিবহন সুবিধা প্রদান করবে পরিবহন দপ্তর।

পূর্বের অনুষ্ঠিত এবং আসন্ন পরীক্ষা গুলোর দ্রুত ফলাফল প্রকাশের জন্যেও নির্দেশনা দেয়া হয়েছে বিভাগ এবং পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরকে।

নিজ নিজ শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ করে আবাসিক হল না খোলার শর্তে সংশ্লিষ্ট পরীক্ষাসমূহ গ্রহণ করবে । যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে এসব পরীক্ষা গ্রহণ করা হবে।

আজকের ৩৪তম একাডেমিক কাউন্সিল সভায় সভাপতিত্ব করেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মুস্তফিজুর রহমান। এছাড়াও সভায় সকল অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও একাডেমিক কাউন্সিলের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।