স্মার্ট ফোন না পেয়ে নবম শ্রেণির ছাত্রের আত্মহত্যা

KURIGRAM NEWS
❏ বৃহস্পতিবার, জুন ৩, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- স্মার্ট ফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে রানা মিয়া (১৫) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (০২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামে এদূঘর্টনা ঘটে । নিহত কিশোর ঐ গ্রামের দিনমজুর নাছির উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, নিহত কিশোর কিছুদিন ধরে তার দরিদ্র বাবা-মায়ের কাছে একটি স্মার্ট ফোন কিনে দেবার জন্য আবদার করে আসছিল। দরিদ্র দিনমজুর পরিবারটি স্মার্ট ফোন কিনে ছেলের দাবী পূরণে অপরাগতা প্রকাশ করে। এতে করে মনের দু:খে রানা মিয়া ৩ জুন বুধবার রাতে পরিবারের অজান্তে নিজ ঘরে ধরনার সাথে গঁলায় রশি পেছিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত কিশোরের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে তার বাবা-মায়ের কাছে একটা স্মার্ট ফোন কিনে চেয়েছিল। দিনমজুর বাবা ছেলের আবদার পুরণ করতে পারেনি বলে ছেলেটি অভিমানে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এই বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।