🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ১০ আষাঢ়, ১৪২৮ ৷ ২৪ জুন, ২০২১ ৷

ফরিদপুরে অবৈধ পণ্য তৈরির কারখানায় অভিযান, আটক-৪

Oboidho karkhana pic
❏ বৃহস্পতিবার, জুন ৩, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর এলাকার বসু নর সিংহদিয়ায় নামী-দামী কোম্পানীর নামে পণ্য তৈরির অবৈধ কারখানায় অভিযান চালিয়ে ভেজাল ওই কারখানায় প্রস্তুতকৃত কয়েটিক পণ্য ও চার শ্রমিককে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩ মে) বিকালে ফরিদপুর গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ সুনীল কুমার কর্মকার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় জেলার বিএসটিআই ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ ভাবে এ অভিযান পরিচালনা করে।

ফরিদপুর বিএসটিআই এর সহকারী পরিচালক ফিরোজ আহম্মেদ জানান, ফরিদপুর জেলা গোয়েন্দা সংস্থার সংবাদের ভিত্তিতে তারা বসু নরসিংহদিয়ার জহির হোসেনের কারখানায় অভিযান পরিচালনা করে। এসময় তারা কারখানায় দেশের বিভিন্ন নামী দামী কোম্পানীর নামে উৎপাদিত পণ্য তৈরি করতে দেখে। যার বিএসটিআই এর কোন অনুমতিপত্র নেই। তিনি আরো জানান, ভয়াবহ কেমিক্যাল মিশ্রিত এসব শিশু খাদ্য পণ্য দেহের জন্য মারাত্বক ক্ষতি করে।

ফরিদপুর গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ সুনীল কুমার কর্মকার সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা কারখানায় অভিযান চালিয়ে অবৈধ শিশু খাদ্য জব্দ ও চার শ্রমিককে আটক করেছে। তবে কারখানার মালিক পালাতক রয়েছে বলেও তিনি জানান। এখন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।