🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

মাদারীপুর বাল্যবিয়ে প্রতিরোধে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’

Madaripur news
❏ বৃহস্পতিবার, জুন ৩, ২০২১ ঢাকা

স্টাফ রিপোর্টার, মাদারীপুর: তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৩জুন) সকালে মাদারীপুর সদর উপজেলা পরিষদ সভাকক্ষে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়।

বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে। তারই ধারাবাহিকতায় মাদারীপুর অনুষ্ঠিত হয়েছ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুদ্দিন গিয়াস,মাদারীপুর সরকারি কলেজ ও মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক,  অদম্য মাদারীপুর সেচ্ছাসেবী  সংগঠনের সদস্যসহ ২৫ জন শিক্ষার্থী সচেতন ব্যাক্তি ও সাংবাদিক বৃন্দ।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুদ্দিন গিয়াস  বলেন,‘‘বাংলাদেশ বেতারের তারুণ্যের কন্ঠ অনুষ্ঠানে অংশগ্রহণকারী তরুণ-তরুণী বাল্যবিয়ে প্রতিরোধে সচেষ্ট হবে এবং বেতার শ্রোতা ও অভিভাবকগণ এ বিষয়ে সচেতন হবেন বলে আমি বিশ্বাস করি।’

আগামী ১২ জুন শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি  শোনা যাবে।