🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ১০ আষাঢ়, ১৪২৮ ৷ ২৪ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে করোনায় স্ত্রীর মৃত্যুর ৫ ঘণ্টা পর স্বামীর মৃত্যু

Tangail news
❏ শুক্রবার, জুন ৪, ২০২১ ঢাকা

খাদেমুল ইসলাম মামুন,ঘাটাইল টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারীরা হলেন উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের গর্জনা গ্রামের সোহরাব আলী আকন্দ (৮৫) এবং তার স্ত্রী সুফিয়া বেগম (৭৫)। বৃহস্পতিবার রাতে সোহরাব আলীর এবং বিকেলে সুফিয়া বেগমের মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৮ মে হঠাৎ করে সোহরাব আলী আকন্দ এবং তার স্ত্রী সুফিয়া বেগম অসুস্থ্য হয়ে পড়েন। প্রথমে তাদেরকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের দুইজনের করোনা পরীক্ষা করোনা হয়। পরীক্ষার ফলাফলে তাদের করোনা পজেটিভ আসে।

পরে সেখানে অবস্থার অবনতি হলে তাদের দুইজনকেই নিবির পরীচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে ৫ টার দিকে প্রথমে সুফিয়া বেগমের মৃত্যু হয়। স্ত্রী মৃত্যুর ৫ ঘন্টা পর রাত ১০ দিকে সোহরাব আলী আকন্দরও মৃত্যু হয়। মৃত্যুবরণকারী দুইজন ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ঘাটাইল উইজডম ভ্যালী স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল কামাল হোসেনের বাবা-মা।

শুক্রবার সকালে তাদের দুইজনের গর্জনা গ্রামের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে সামাজিক কবরস্থানে তাদের দাফন করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।