🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

সুনামগঞ্জের দিরাই-সিলেট সড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত,১০ জন আহত

Sylhet news
❏ শুক্রবার, জুন ৪, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার দিরাই-সিলেট সড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পাওয়া যায়নি। উদ্ধার কার্যক্রম চলছে।

শুক্রবার (৪ জুন) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাগলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই ইয়াসিন মিয়া জানান,বাসটি দিরাই থেকে যাত্রী নিয়ে সিলেটে যাওয়ার উদ্দেশ্য রওনা হয়ে দিরাই-সিলেট সড়কে গাগলী মক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এ ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়।