🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

যুবকের গলা কাটল সন্ত্রাসীরা, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি


❏ শুক্রবার, জুন ৪, ২০২১ রংপুর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: কুড়িগ্রামের ধরলা ব্রিজ পূর্ব পাড়ের প্রস্তাবিত শেখ রাসেল শেখ রাসেল শিশু পার্কে রাতের অন্ধকারে ফুলবাবু (১৯) নামের এক যুবকের উপর হামলা চালিয়ে গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

পরে স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

বৃহস্পতিবার (৩ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার সাকালে গুরুতর আহত ঐ যুবককে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে। বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

আহত ওই যুবক উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নেন বালাডোবা গ্রামের মোঃ পাষান আলী ছেলে।

ধরলা ব্রিজ এলাকার আরিফুর ইসলাম বলেন, আমি নদী রক্ষা বাঁধের উপর দিয়ে আসতে ছিলাম,পাশে দেখি একজন চিল্লাছে আর বলছে আমাকে বাঁচান। আমি ভয়ে দৌড় দিয়ে সামনে কয়েকজন কে দেখতে পাই, বলি একজনের গলা কেটেছে কে বা কাঁহারা। পরে ওই ছেলে গুলি তাকে দ্রæত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

গুরুতর আহত ফুলবাবুর পারিবারের সদস্যদের দাবি, বিভিন্ন বিষয় নিয়ে প্রতিবেশির সাথে দ্বন্দের জের ধরে এ ঘটনা ঘটনো হয়েছে। কেন না প্রতিবেশির সাথে দ্বন্দ ও মারামারির ঘটনায় গত ১১ মে উলিপুর থানায় প্রতিবেশি ৬ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছে আহত যুবকের পরিবার। এ কারনা তারাই পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটাতে পারে।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের লোকজন ঘটনাস্থল তদন্ত করেছে। আহত যুবককে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও মামলা হয়নি। তবে তার পরিবারের সদস্যদের সাথে কথা হয়েছে। তারা বলেছে পুর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আহত যুবক কিছুটা সুস্থ হলে তার কাছ থেকে শুনে মামলা নেয়া হবে।