🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

রংপুরকে বিশ্বের কাছে তুলে ধরতে এ অঞ্চলেও ছবি নির্মাণ করা হবে -হিরো আলম


❏ শনিবার, জুন ৫, ২০২১ বিনোদন

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি:আশরাফুল আলম ওরফে হিরো আলমের বাড়ি বগুড়ায়। আপন ভঙ্গিতে কথা বলা ও খেয়াল খুশিমতো কাজ করার কারণে তিনি পরিচিতি পেয়েছেন। এই পরিচিতির দেশ ছড়িয়ে গেছে ওপার বাংলাতেও।

এবার অবহেলিত রংপুরকে সারা বিশ্বের মাঝে তুলে ধরতে শিঘ্রই রংপুরের বিভিন্ন পার্কগুলিতে ছবি,গান ও নাটকের শুটিং করবে সারাদেশের আলোচিত সমালোচিত সাহসী হিরো আলম। এক দিনের সফরে রংপুরে এসে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন।

তিনি বলেন, আমাকে কেউ সহযোগীতা করেনি মিডিয়া জগতে আসতে এ জেলার প্রত্যন্ত অঞ্চলে ছিড়িয়ে ছটিয়ে থাকা মেধাবীদের মিড়িয়ায় জায়গা করে দিতে সহযোগীতা করবেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, আমি হিরো আলম সাহসের সাথে বড় বড় নাটক ছবি নির্মান করে যাচ্ছি। এবারের ঈদে আমার প্রয়োজনায়, “টোকাই” ছবি আসছে দেশের বিভিন্ন সিনেমাহল গুলিতে। তবে কত টাকা ব্যায়ে নিমির্তি হচ্ছে তা এখন বলা যাবে না।

বর্তমান সমাজে মানুষ মানুষের ভালো দেখতে পারে না। আমি ভালো কাজ করছি তা দেখে অনেকের গা জ্বলে তাই সুযোগ পেলে তারা আমায় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমায় নিয়ে কটুক্তি করে। তাতে আমার ভালো লাগে। আমার গান ভালো লাগে তাই প্রতিটি দেশের একটি করে গান গাইবো।

গত জাতীয় নির্বাচনের সময় আলেচিত এই হিরো আলম জানালেন, দেশের পরিচিতি বুঝে,আগামী সংসদ নির্বাচনে তিনি নির্বাচন করবেন । তবে কোন রাজনৈতিক দল থেকে তিনি নির্বাচনে অংশ নিবেন তা মন্তব্য করেননি।

সম্প্রতি করোনা মহামারীতে অসহায় দুস্থ মানুষের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। এই উদ্যোগ তার অব্যাহত থাকবে বলে হিরো আলম আরো বলেন, আমি বুঝি এক বেলা না খেয়ে থাকার কষ্ট। তাই আমি জিরো থেকে উঠে আসা হিরো আলমের সকলের পাশে থাকতে চাই। আমি নির্বাচন করার জন্য মানুষের পাশে তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

এদিকে হিরো আলমের আসার খবরে দাওয়াতের বাড়ীতে ভীড় জমায় তার ভক্তরা। ব্যস্ত হয়ে পড়ের ভক্তদের সাথে সেলফি তুলতে সেখানে গিয়ে দেখা গেছে আলোচিত গান ভলবো না গো গানের বাউল সুকুমারকেও।

তিনি বলেন, ইউটিউবে প্রায় ৫০০ মিউজিক ভিডিও প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে আলোচনায় আসি। দেশ জুড়ে বিভিন্ন গানে এখনো আমি আলোচিত সমালোচিত সবার মাঝে ।

এর আগে সৈয়দপুর বিমানবন্দরে প্লেন থেকে নামতে দেখা যায় হিরো আলমকে । এসময় বেসরকারি বিমান সংস্থার কর্মকর্তা থেকে কর্মীরা হিরো আলমকে ঘিরে দাঁড়ান এবং সেলফি তুলতে থাকেন।