🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

lash
❏ শনিবার, জুন ৫, ২০২১ রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় অজ্ঞাতনামা যানবাহনের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (০৪ জুন) রাত সাড়ে আটটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর মোড়ের আদুরে সীমানা ব্রিকস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বাদলঘাটা গ্রামের আছের আলীর ছেলে আপাল (৩০) ও একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে পঁচা (২৮)।

স্থানীয়রা জানান, নিহতরা উপজেলা কুসুম্বা এলাকা থেকে একটি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে উল্লেখিত স্থানে অজ্ঞাতনামা একটি যানবাহন তাদের চাপা দিয়ে পালিয়ে যায় এতে ঘটনাস্থলেই মারা যান তারা।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে।