🕓 সংবাদ শিরোনাম

ইভ্যালিসহ দেশের ই-কমার্সে আরেকটা ‘ডেসটিনি চিত্র’র শঙ্কা রাব্বানীরসুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবি

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

টিভি দেখা নিয়ে ভাই-বোনের ঝগড়া, অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা

lash
❏ রবিবার, জুন ৬, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জ এলাকায় এক তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ জানিয়েছে।

নিহত তরুণীর নাম শম্পা আক্তার (২২)। সে অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার পিতার নাম মো. জয়নাল। সে পেশায় একজন মাছ ব্যবসায়ী।

শনিবার (৫ জুন) রাত সোয়া বারোটার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন মনু ব্যাপারীর ঢাল এলাকার গোপপাড় আহাম্মদের বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই হুমায়ুন কবির জানান, রাত সোয়া বারোটার দিকে থানা থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করি।

প্রাথমিক তদন্তে জানা যায়, টিভি দেখাকে কেন্দ্র করে ভাই বোনের ঝগড়া হলে ঝগড়ার এক পর্যায়ে রাগে অভিমানে পাশের ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।