🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

হামাসের কঠিন হুঁশিয়ারি

hamas
❏ সোমবার, জুন ৭, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- মসজিদুল আকসায় আবারও হামলা হলে প্রতিরোধ যোদ্ধারা তেল আবিবে বড় ধরণের আঘাত হানবে বলে জানিয়ে দিয়েছেন ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের গাজা অঞ্চলের প্রধান ইয়াহিয়া সিনওয়ার।

ফিলিস্তিনের সাফা বার্তা সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে রোববার তিনি এ কথা বলেন। খবর- পার্স টুডের

বায়তুল মুকাদ্দাস শহরে উগ্র ইহুদিবাদীরা পতাকা মিছিল বের করার যে উসকানিমূলক ঘোষণা দিয়েছে সে প্রসঙ্গে তিনি বলেন, ইহুদিবাদীরা যদি মসজিদুল আকসায় আবার হামলা চালায় তাহলে আমরাও আগের অবস্থানে ফিরে যাব। এ ক্ষেত্রে কোনো ধরণের সন্দেহের অবকাশ নেই।

ইহুদিবাদী ইসরাইলের উগ্র সংগঠনগুলো বায়তুল মুকাদ্দাসে সব ইহুদিবাদীকে আগামী বৃহস্পতিবার পতাকা মিছিলে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছে। এটাকে মারাত্মক উসকানিমূলক পদক্ষেপ হিসেবে গণ্য করছে ফিলিস্তিনিরা।

ইহুদিবাদী ইসরাইলের পত্রিকা ইয়াদিউত অহারোনোত লিখেছে, এই মিছিলের অনুমতির জন্য পুলিশের কাছে আবেদন করা হয়েছে। এই মিছিলটি বায়তুল মুকাদ্দাসের তিনটি এলাকা অতিক্রম করবে। এরপর তারা মসজিদুল আকসা প্রাঙ্গণ ও প্রবেশদ্বার পর্যন্ত যাবে।

হামাসের মুখপাত্র মুহাম্মাদ হামুদাও মসজিদুল আকসাকে অবমাননার পরিণতির বিষয়ে আবারও সতর্ক করে দিয়েছেন।