🕓 সংবাদ শিরোনাম

প্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপন

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত


❏ মঙ্গলবার, জুন ৮, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আবুল হোসেন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ জুন) সকালে বগুড়া-রংপুর মহাসড়কের বারপুর এলাকার এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার বাসিন্দা।

পুলিশ জানায়, সবজিবাহী ঢাকামুখী একটি ট্রাকের সাথে ওই এলাকায় নাবিল পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আবুল হোসেন মারা যান। পালিয়ে যান ট্রাকের হেলপার। তবে বাসের কেউ হতাহত হননি।

উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদ বলেন, মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আরও সংবাদ

বগুড়ার শেরপুরে বিদ্যুৎপৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের আওলাকান্দি গ্রামে পাপজি গেমস খেলতে না পারায় ক্ষুব্ধ হয়ে ইন্টারনেটের তার কাটতে গিয়ে পল্লী বিদ্যুতের তারে সাথে আটকে ৮ জুন মঙ্গলবার সকালে স্কুলছাত্র রকি হোসেন (১৫) ঘটনাস্থলে মারা যায়।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামের মো. মাহবুবের ছেলে ফুলজোড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রকিসহ কয়েকজন পাপজি গেমস খেলার জন্য ইন্টারনেট সংযোগ নেয় একই গ্রামের আবু বকরের বাড়িতে। সম্প্রতি ওই বাড়ি থেকে ইন্টারনেটের রাউটার চুরি হয়ে যায়।

পরে ওই বাড়ির মালিক সংযোটি খুলে নেওয়ার কথা বলে নেট ব্যবসায়িকে। এ কথা শুনে রকি ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার সকাল ৯টার দিকে পল্লী বিদ্যুতের খুঁটির সাথে লাগানো ইন্টারনেট সংযোগ কাটতে গিয়ে বিদ্যুতের তারের সাথে আটকে গিয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।