🕓 সংবাদ শিরোনাম

ইভ্যালিসহ দেশের ই-কমার্সে আরেকটা ‘ডেসটিনি চিত্র’র শঙ্কা রাব্বানীরসুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবি

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

একদিনের ব্যবধানে করোনায় প্রাণ গেল আপন ২ ভাইয়ের

করোনায় মৃত্যু
❏ মঙ্গলবার, জুন ৮, ২০২১ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনের ব্যবধানে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বড় ভই আবুল কালামের (৩৬)।

এর আগে সোমবার দুপুরে হাসপাতালে নেওয়ার পথে মারা যাযন আবুল কালামের ছোটভাই শোয়েব হাসান (৩৪)। তারা শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পশ্চিম পাতাখালি গ্রামের মৃত আবদুল আউয়ালের ছেলে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, জ্বরে আক্রান্ত হয়ে ১২ দিন ধরে অভুক্ত ছিলেন আবুল কালাম ও তার ভাই শোয়েব হাসান। সুস্থ্য না হওয়ায় সোমবার দুপুরের দিকে তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শোয়েব হাসান মারা যান এবং তার বড় ভাই আবুল কালামকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে মঙ্গলবার সকালে আবুল কালামও মারা যান।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক শাকির হোসেন বলেন, আবুল কালাম ও তার ভাই শোয়েব হোসেনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তবে রোগীর স্বজনরা উপসর্গ থাকার বিষয়টি নিশ্চিত না করায় তাদেরকে অন্যদের মতো সাধারণ চিকিৎসা দেয়া হয়েছিল। পরীক্ষার ফলাফলে তাদের করোনার বিষয়টি নিশ্চিত হওয়াতে হাসপাতালের জরুরী বিভাগ, তাদের ব্যবহৃত বেডসহ অন্যান্য অংশ পরিষ্কার পরিচ্ছন্ন করার কাজ শুরু হয়েছে।