🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

শাহজাদপুরে পুলিশের কাছ থেকে আটক জুয়াড়িদের ছিনিয়ে নিলো ট্যাংকলরি শ্রমিকরা

shahajatpur
❏ মঙ্গলবার, জুন ৮, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পুলিশের জুয়া বিরোধী অভিযানে বাঘাবাড়ি ঘাট থেকে আটক জুয়াড়িদের ছাড়িয়ে নিয়েছে ট্যাংকলরি শ্রমিকরা। এসময় বেশ কয়েকজন পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখা হয়।

জানা যায়, মঙ্গলবার (৮ জুন) দুপুরে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ট্যাংলরি শ্রমিক ইউনিয়নের পাশে বড়াল ব্রীজের নিচে পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় বেশ কয়েকজনকে আটক করে। আটক করে নিয়ে যাওয়ার সময় ট্যাংকলরি শ্রমিকরা পুলিশের পথরোধ করে অবরুদ্ধ করে রাখে। এবং আটককৃত জুয়াড়িদের ছাড়িয়ে নেয়।

পরে খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান ঘটনাস্থলে উপস্থিত হন। পরে শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন তারা।

বৈঠকে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, জুয়া একটি সামাজিক ব্যাধি। তিনি শ্রমিকদের জুয়ার বিভিন্ন নীতিবাচক দিক নিয়ে আলোচনা করেন।

তিনি আরো বলেন, পুলিশ আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। সমাজের যেকোন অনৈতিক কাজ ও অপরাধ দমনে বদ্ধ পরিকর। তিনি বাঘাবাড়ি এলাকায় জুয়া বন্ধে শ্রমিকদের প্রতি সহযোগিতার আহ্বান জানান।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, আমরা শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে শাহজাদপুর পুলিশের জুয়া বিরোধী কঠোর অবস্থানের কথা জানিয়ে দিয়েছি। শাহজাদপুরে জুয়া ও অপরাধমূলক কোন কর্মকান্ড করতে দেওয়া হবে না।