🕓 সংবাদ শিরোনাম

যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রীসারা দেশে ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশশাহজাদপুরে আনসার সদস্যের বিরুদ্ধে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগব্র্যাক-এশিয়ার পর ঢাকা ব্যাংক থেকেও নিষিদ্ধ ইভ্যালি!বগুড়ায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা একদিনে সব রেকর্ড ভেঙেছেসন্ধ্যা হলেই সৌর বিদ্যুতে আলোকিত হবে মির্জাপুর পৌরসভা২৪ ঘন্টায় শনাক্ত ছাড়াল ৬ হাজার, মৃত্যু ৮১ জনেরচুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কাদেশে খাদ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে: খাদ্যমন্ত্রীসিনহা হত্যা মামলার পলাতক আসামি কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পন

  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

একা পেয়ে ছাত্রীকে ‘যৌন হয়রানি’, প্রধান শিক্ষক গ্রেপ্তার


❏ মঙ্গলবার, জুন ৮, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১১) যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক শহিদুল হাওলাদারকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

ঘটনার পাঁচ দিন পর আজ মঙ্গলবার সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে শহিদুল হাওলাদারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে ওই শিক্ষককে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠায়। এর আগে গত ৩ জুন সকাল পৌনে ১০টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে যৌন হয়রানির ঘটনাটি ঘটে।

জানা যায়, অভিযুক্ত শহিদুল হাওলাদার উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী-চালিতাবুনিয়া গ্রামের বাসিন্দা। তিনি ওই ইউনিয়নের ৪৭ নম্বর শরণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে ফোন করে প্রধান শিক্ষক শহিদুল হাওলাদার পঞ্চম শ্রেণির রেজিস্ট্রেশনের জন্য জন্ম নিবন্ধন সনদ ও মা-বাবার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে স্কুলে যেতে বলেন ছাত্রীকে। তখন ওই ছাত্রী কাগজপত্র নিয়ে বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষক তার কক্ষে বসে ছাত্রীকে একা পেয়ে যৌন হয়রানি করেন। পরে সে বাড়িতে গিয়ে ঘটনাটি তার মা-বাবাকে জানায়। এরপর অভিযুক্ত শিক্ষকের পরিবার বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে। কিন্তু ভুক্তভোগীর পরিবার তাতে রাজি না হওয়ায় ঘটনার পাঁচ দিন পর মামলা দায়ের হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা শরণখোলা থানার উপপরিদর্শক স্বপন কুমার সরকার জানান, যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, অভিযুক্ত শিক্ষক শহিদুল হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।