🕓 সংবাদ শিরোনাম

আশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিববেইজ্জতিতে পড়েছে বিসিবি, ভয়ে ফোন ধরছেন না পাপনএবার ৬০ হাজার সৌদি নাগরিক ও প্রবাসী নিয়ে হজ পালনের ঘোষণাটাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩ জনরাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

শাহজাদপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

Sirajgonj news
❏ বুধবার, জুন ৯, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে দেড় বছর বয়সী আকিব হোসেন নামের একটি শিশুর পানিতে ডুবে মৃত্যুর ঘটনা ঘটছে। শিশু আকিব হাবিবুল্লাহনগর ইউনিয়নের বেড়াকুচাটিয়া গ্রামের কৃষক শাহাদত হোসেনের ছেলে।

জানা যায়, আজ মঙ্গলবার (৮ জুন) বিকালে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের বেড়াকুচাটিয়া গ্রামের কৃষক শাহাদত হোসেনের স্ত্রী মোছাঃ আলপনা খাতুন তার দেড় বছর বয়সী ছেলে আকিব হোসেনকে বাড়ির উঠানে বসিয়ে রেখে ধান শুকানোর কাজ করছিল।

কিছুক্ষণ পর খেয়াল করে দেখে শিশু পুত্র আকিব আশেপাশে নেই। তৎক্ষণাৎ তার কান্নাকাটিতে প্রতিবেশীরা খোঁজাখুঁজি করে। পরে সন্ধ্যার পূর্বে বাড়ির পাশের পুকুরে শিশু আকিবের লাশ ভাসমান অবস্থায় দেখতে পাওয়া যায়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু আকিব কে মৃত ঘোষণা করেন।

শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম (বাবু) পানিতে ডুবে শিশু আকিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু আকিবের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।