🕓 সংবাদ শিরোনাম

পরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

যমুনা নদীতে নৌকাডুবে দুই বোনের মৃত্যু, নিখোঁজ এক

river
❏ বুধবার, জুন ৯, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী থেকে শাহজাদপুর আসার পথে উপজেলার যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনায় দুই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে একজন।

নিহতরা হলেন, শাহজাদপুর উপজেলার পাঁচবাংলা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে তানিয়া খাতুন (৪), ও তার বোন তাসলিমা (চার মাস)।

শাহজাদপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শাহ মোহাম্মদ শামসুজ্জোহা ও চৌহালী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার (৮ জুন) বিকেল ৪টার সময় চৌহালী উপজেলার জোতপাড়া নৌকাঘাট থেকে নারী ও শিশু সহ ১৫ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা শাহজাদপুর উপজেলার জড়তা স্কুল ঘাটের দিকে রওনা হয়। নৌকাটি জোতপাড়া ঘাট থেকে প্রায় দুই কিলোমিটার দুরে গিয়ে যমুনা নদীর তীব্র স্রোতে নৌকাটি ডুবে যায়।

এ সময় নৌকার চালক ও অন্যান্য যাত্রিদের সহায়তায় নারীসহ ১২ যাত্রী তীরে উঠে আসে। তীরে উঠে আসার আগেই এক নারীর সাথে থাকা তার দুই মেয়ে তানিয়া ও তাসলিমার মৃত্যু হয়। নৌকায় থাকা যাত্রীরা দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় এখনো একজন নিখোঁজ রয়েছে।