নিখিলের সঙ্গে লিভ টুগেদার করেছি, বিয়ে নয় : নুসরাত

nusrat
❏ বুধবার, জুন ৯, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তাঁর স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কে ফাটলের খবর বহু দিনের। নতুন করে এই চিত্রনায়িকা আলোচনায় প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন তিনি। সপ্তাহ ধরে চলমান এসব গুঞ্জনে মুখ বন্ধ রেখেছিলেন নুসরাত জাহান। এবার মুখ খুললেন।

কলকাতার প্রভাবশালী আনন্দবাজার পত্রিকার খবর, বুধবার এক বিবৃতিতে অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান জানিয়েছেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

২০১৯ তুরস্কে নিখিলকে নুসরাত জাহান বিয়ে করেছেন এটা সবারই জানা। কিন্তু এই অভিনেত্রী এতোদিন পর দাবি করছেন, তাদের বিয়েটি অবৈধ!

তুরস্কে বিয়ে প্রসঙ্গ টেনে নুসরাত জানালেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

বুধবার একটি বিবৃতি জারি করে নিজের যুক্তি প্রকাশ্যে এনে নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

সম্প্রতি নুসরাতের স্বামী নিখিল জৈন জানিয়েছেন, নুসরাত অন্য কারো সঙ্গে থাকতে চায় শুনেই তার বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন। এবং নুসরাত যদি অন্তঃসত্ত্বা হন, তাহলে সেই সন্তানের বাবাও তিনি নন। কারণ তাদের মধ্যে ৬ মাস ধরে কোনো ধরনের যোগাযোগ নেই।

গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একই বাসায় ৬ মাস ধরে থাকছেন নুসরাত জাহান। তার গর্ভে যে সন্তান, সেটা এই নায়কেরই।

তবে সন্তান প্রসঙ্গে কোনো মন্তব্য না করলেও, নিখিলকে তার স্বামী নন বলে স্পষ্ট জানিয়ে দিলেন বসিরহাটের এই সংসদ সদস্য।

এদিকে বিবৃতি জারি করেই বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাত লিখেছেন, ‘যে মহিলা সব শুনেও নীরব থাকেন, এ রকম পরিচয়ে পরিচিত হব না আমি’।