🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১১ আষাঢ়, ১৪২৮ ৷ ২৫ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে ৬ জুয়াড়ি আটক

atok
❏ বুধবার, জুন ৯, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের কালিহাতীতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে ২৫ হাজার ৬০০ টাকাসহ আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার (৯ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংহটিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (৯ জুন) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- উপজেলার হাওড়াপাড়া গ্রামের মৃত আদুর ছেলে সায়েদ আলী (৪৫), গোপালপুর গ্রামের মৃত আসক আলীর ছেলে জুলহাস (৪৪), শিহরাইল গ্রামের মৃত বিশার ছেলে ফজলু মিয়া (৩৫) ঐ মৃত শাহজাহানের ছেলে মঞ্জুরুল (৪৫), বানিয়াফৈর গ্রামের মৃত আয়েদ আলীর ছেলে মুক্তার হোসেন (৫২), নারানদীয়া দৌলতপুর গ্রামের আঃ খালেকের ছেলে মেছের আলী (২৬)।

এসময় জুয়া খেলার আসর থেকে নগদ ২৫ হাজার ৬০০ টাকা এবং এক বান্ডেল তাসসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব কমন্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংহটিয়া গ্রামে থেকে জুয়ার আসর হতে নগদ জুয়া খেলার ২৫ হাজার ৬শত টাকা এবং ১ বান্ডেল তাসসহ হাতেনাতে আটক করা হয়। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীগণকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তারা নিজেরা তাস ও টাকা দ্বারা জুয়া খেলেছে। তাদের বিরুদ্ধে কালিহাতি থানায় প্রকাশ্য জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।