🕓 সংবাদ শিরোনাম

সুবর্ণচরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ফরিদপুরে ৫৮০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

atok
❏ বুধবার, জুন ৯, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরে ৫৮০ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। আজ বুধবার (৯ জুন) বিকালে ফরিদপুর শহরের গোলডাঙ্গী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, জেলা শহরের গোলডাঙ্গী গ্রামের কুদ্দুস শেখের ছেলে রুবেল শেখ (২৫) ও একই গ্রামের হানিফ শেখের ছেলে আমিরুল শেখ (২০)। এসময় তাদের কাছে থেকে ৫৮০ পিচ ইয়াবাসহ মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ড ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, উক্ত মাদক ব্যবসায়ীরা ইয়াবাসহ ফরিদপুর শহরের গোলডাঙ্গী গ্রামে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এসময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তিদের কাছে থাকা ৫৮০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আব্দুর রহমান বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।