🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ভালুকায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

rape noyakhali
❏ বুধবার, জুন ৯, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের ভালুকায় নয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন শিশুটির বাবা। অভিযুক্তকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ওই শিক্ষকের নাম মাহমুদুল হাসান। সে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আব্দুল মজিদের ছেলে। তিনি স্থানীয় একটি কিন্ডার গার্টেনে শিক্ষকতা করেন।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, প্রতিদিন শিক্ষক মাহমুদুলের কাছে ওই শিশুসহ ৮ থেকে ১০ জন প্রাইভেট পড়তো। সোমবার (৭ জুন) সকালে ভিকটিমসহ অন্যান্য শিশুরা শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। দুপুর ১২টার দিকে ওই শিশুকে রেখে অন্য শিশুদের ছুটি দিয়ে দেন শিক্ষক। পরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটির ডাকচিৎকারে ধর্ষণে ব্যর্থ হয়ে বিষয়টি কাউকে না বলতে শিশুকে ১০ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। বাড়িতে গিয়ে শিশুটি তার মা-বাবার কাছে ঘটনাটি বলে দেয়।

রাতেই শিশুকে নিয়ে থানায় গিয়ে অভিযোগ দেন ভুক্তভোগীর বাবা। পরদিন মঙ্গলবার দুপুরে অভিযোগটি মামলা হিসেবে নথিবদ্ধ করা হয়। ওই শিক্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।