🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২ আষাঢ়, ১৪২৮ ৷ ১৬ জুন, ২০২১ ৷

যাত্রী বেশে ছিনতাই করা তাদের পেশা!

Mirzapur news
❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে লেগুনা থেকে ছিনতাইকারী চক্রের ৬ নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৯জুন) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দেওহাটা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারী ৬ নারীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া উপজেলার নাসিরনগর ধরমন্ডল গ্রামের আসকার আলীর মেয়ে সুজিনা বেগম (৪৪), একই গ্রামের সুজন মিয়ার স্ত্রী হাফিজা আক্তার (২৪), রহিম আলীর মেয়ে জয়তারা বেগম (৪৭), আব্দুল কাইয়ুম মিয়ার স্ত্রী খাদিজা (২০), একই উপজেলার আগলাবাড়ি গ্রামের মাহফুজ মিয়ার মেয়ে হাফিজা আক্তার (২১) ও দেওরথ গ্রামের শের আলীর স্ত্রী সুমি আক্তার (৩০) বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, ক্যাডেট কলেজ এলাকার বাসিন্দা সিবার উদ্দিন ও তার স্ত্রী রেজিয়া বেগম উপজেলার বহুরিয়া এলাকায় মেয়ের বাড়িতে যাওয়ার জন্য ক্যাডেট কলেজ এলাকা থেকে লেগুনাতে উঠেন দেওহাটা পৌঁছানোর জন্য। কিন্তু একটু পরেই হাটুভাঙ্গা থেকে সেই লেগুনাতেই যাত্রী বেশে গাড়িতে উঠেন আরো ৬ নারী। পরে দেওহাটা এলাকায় লেগুনাটি থামালে ওই দম্পতির সাথে ৬ নারী ছিনতাইকারীরা নেমেই রেজিয়া বেগমকে ধাক্কা দেয়। রেজিনার গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এক ছিনতাইকারী নারী। পরে ডাক-চিৎকারে দেওহাটা ফাঁড়ির পুলিশ সদস্যরা এগিয়ে আসলে ওই ৬ নারীকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, ছিনতাইকারী চক্রের ৬ নারীকে গ্রেপ্তার করা হয়েছে। এবং এক নারীর দেহ তল্লাশি করে একটি চেইনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই ৬ নারীর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর দুপুরেই তাদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।