🕓 সংবাদ শিরোনাম

করোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১দিনেদুপুরে প্রকাশ্যে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যানেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: আইনজীবীদক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যুটিকার ঘাটতি দূর না হলে সামনে বিপদ: জাতিসংঘ মহাসচিব

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

অবশেষে নগরকান্দা পৌর মেয়র হিসেবে শপথ নিলেন নিমাই সরকার

nimai sarkar
❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: অবশেষে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত ফরিদপুরের নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন। ওই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও ছেলে গৌরব সরকারসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় কমপক্ষে ১০ জন।

আজ বৃহস্পতিবার (১০ জুন) সাড়ে ১২টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র হিসেবে শপথ পাঠ করেন তিনি। ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান তাঁকে শপথ পাঠ করান।

মেয়রের ছোট ভাই লিটন কুমার সরকার শপথ গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, দাদা আজ বৃহস্পতিবার দুপুরে (মেয়র) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেছেন। দাদা এখন সুস্থ আছেন। সবাই দাদার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত (৩ মার্চ) বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইল্যার মোড় নামক এলাকায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৬), ছেলে গৌরব সরকার (২১) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতুব্বর (৩৭) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন।

গুরুত্বর আহত মেয়রকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে মেয়রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচএ পাঠানো হয়। এরপর থেকে দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।