🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে চুরিকৃত স্বর্ণালঙ্কারসহ আসামি আটকনোয়াখালীতে ২৪ ঘন্টায় ১১৫ জনের দেহে করোনা, শনাক্তের হার ২৮.৬ শতাংশসৌদিতে অবৈধভাবে প্রবেশ করলে ১৫ বছরের জেল ও জরিমানার ঘোষণামাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত শ্রমিকলীগ সভাপতির মৃত্যুভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ৩২ জনের মৃত্যুটাঙ্গাইলে নতুন করে ১৪৯ জন করোনায় আক্রান্ত, ৩ জনের মৃত্যুইভ্যালিসহ ১০ ই-কমার্সে কেনাকাটায় নিষেধাজ্ঞা দিলো ব্র্যাক ব্যাংকনওমুসলিম ওমর ফারুক হত্যার প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন, ৬ দফা দাবিআ.লীগ অতীতে জনগণের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে : কাদের২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১৬ জনের মৃত্যু

  • আজ বুধবার, ৯ আষাঢ়, ১৪২৮ ৷ ২৩ জুন, ২০২১ ৷

ফরিদপুর যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষ: আহত ২

track
❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ ২ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ধলদী চন্দ্রীপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এসময় গাড়ির চালক রফিকুল ইসলাম (৪২) ও হেলপার গুরুত্বর আহত হয়। তাৎক্ষণিক চালকের নাম জানা গেলেও হেলপারের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ধুলদি এলাকায় একটি যাত্রীবাহী বাস সামনের একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়। এসময় কাভার্ড ভ্যান চালক ও হেলপার গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।