• আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২, আহত ২

tangail
❏ শুক্রবার, জুন ১১, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জুন) দেলদুয়ার উপজেলার ছিলিপুর ও বাসাইলে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো দুই জন আহত হয়েছে।

বিষয়টি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাসাইলের ফুলকী ইউনিয়নের আইসড়া পূর্বপাড়া এলাকায় ব্যাটারির সংযোগ খুলতে গিয়ে লালু মিয়া (৩২) নামের এক চালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। সে ওই গ্রামের সোহরাব মিয়ার ছেলে।

অপর দিকে বেলা ১১ টার দিকে দেলদুয়ারের ছিলিমপুর বাজারে সাইনবোর্ডের কাজ করতে গিয়ে তিন জন বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লোকমান মিয়া নামে একজন মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাসাইল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল আমীন বলেন, ‘কোনও অভিযোগ না থাকায় লালু মিযার লাশ ময়না তদন্ত ছাড়াই স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মো. নবীন বলেন, তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। লাশ মর্গে রয়েছে। পরিবারের লোকজন আসলে আইনী প্রক্রিয়া শেষে তাদের কাছে হস্তান্তর করা হবে।