🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

দিনাজপুরের বিরামপুরে অটো চালককে গলাকেটে হত্যা

lash
❏ শনিবার, জুন ১২, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুরে এক অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। শনিবার (১২ জুন) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত রেজাউল করিম (৩৫) বিরামপুর পৌর এলাকার শান্তিনগর এলাকার মৃত: রজব আলীর ছেলে।

নিহতের ভাই জানান, সে বিকেল থেকে রাত পর্যন্ত শহরে ব্যাটারি চালিত অটোরিক্সা চালাতো। দরিদ্র ও সহজ সরল প্রকৃতির রেজাউল প্রতিদিনের ন্যায় শুক্রবার বিকেলে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। থানা থেকে ফোন পাওয়ার পর জানতে পারলাম আমার ভাইকে কে বা কাহারা হত্যা করেছে।

থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার ভোরে পৌর এলাকার শিমূলতলী ঈদগাহ মাঠের পাশে রেজাউলের গলাকাটা লাশ দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশের পাশে তার নিজের অটোরিক্সা ও মোবাইল ফোন পড়ে ছিল। লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জোর প্রচেষ্ঠা চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন