🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সুনামগঞ্জে নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

lash
❏ শনিবার, জুন ১২, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চিলাই নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ জুন) বেলা ৩ টার দিকে উপজেলার ৯নং সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামের জনৈক কালা মিয়ার সো মিলের সামনে চিলাই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে লাশটি স্থানীয়রা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্হলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় ৩টার দিকে চিলাই নদী থেকে লাশটি উদ্বার করে। তবে লাশের কোন পরিচয় জানা যায়নি। পুলিশ জানায় ময়না তদন্তের পর এই বিষয়টির বিষয়ে জানা যাবে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর তথ্য নিশ্চিত করেন জানান, আনুমানিক ৫৫ বছরের অজ্ঞাতনামা এক বৃদ্ধের মৃতদেহ পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন