🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

মৃত্যুর খবর গুজব, বেঁচে আছেন ‘ইত্যাদি’র নাতি


❏ শনিবার, জুন ১২, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- বিটিভিতে প্রচারিত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে নাতি চরিত্রে অভিনয় করে পরিচিতি পাওয়া শওকত আলী তালুকদার বেঁচে আছেন। গতকাল শুক্রবার রাত থেকে এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর সেই গুজব অনেকেই পোস্ট করেছেন। সেখানে অনেকেই লিখেছেন, ইত্যাদির নাতি চরিত্রে অভিনয় করা নিপু মারা গেছেন। প্রসঙ্গত, শওকত আলী তালুকদারের ডাকনাম নিপু।

শওকত আলী তালুকদার নিপু আজ শনিবার বিকালে দেশের একটি ইংরেজি দৈনিককে বলেন, ‘গত দু’দিনে আমি কমপক্ষে তিনশ ফোন কল পেয়েছি। সবাই আমাকে ফোন করে জানতে চাচ্ছে বেঁচে আছি কি না। আমার কাছে বিষয়টি খারাপ লেগেছে! এভাবে একজন জীবিত মানুষকে মেরে ফেলে লাভ কী বুঝলাম না।

এ ছাড়া, আজ এক ফেসবুক পেজ থেকে ভিডিও বার্তায় তিনি বলেছে ‘দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাইয়ের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন