🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

শায়েস্তাগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মর্মান্তিক মৃত্যু

lash
❏ রবিবার, জুন ১৩, ২০২১ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- ট্রেনের নিচে কাটা পড়ে ২৪ ঘন্টার ব্যবধানে দুই যুবকের মৃত্যু হয়েছে। এরমধ্যে এক জনের পরিচয় পাওয়া গেলেও এখনও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার সকাল ও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৃথক সময়ে জেলার শায়েস্তাগঞ্জ সেলামি রেলক্রসিং ও লস্করপুর রেল গেইট এলাকায় এ দুইটি রেল দুর্ঘটনা ঘটে। পরিচয় পাওয়া যুবক সৈয়দ গোলাম মুস্তফা মান্না (৩০) হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের সৈয়দ বাদল মিয়ার পুত্র। অন্যজন অজ্ঞাত যুবক (২৫)।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের ইনচার্জ হারুনুর রশীদ জানান, সন্ধ্যার দিকে সৈয়দ মান্না নামে ওই যুবক রেল লাইনের ওপর দিয়ে হাটছিলেন। এ সময় সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেনের নিচে কাটা পরেন তিনি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

তিনি বলেন, নিহত যুবকের বাড়িতে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন থানায় আসছেন। পরিবারের লোকজন আসলেই পরবর্তী প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

হারুনুর রশীদ আরো জানান, এর পুর্বে শুক্রবার সকালে লস্করপুর রেল গেইট এলাকা থেকে অজ্ঞাত যুবক ২৫ রেলে কাটা মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়না তদন্ত করার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন