🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

দক্ষিণ কেরানীগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ আটক ৩

atok
❏ রবিবার, জুন ১৩, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ- ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় ১৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা।

র‌্যাব-১০ এর মিডিয়াসেল থেকে শনিবার (১২জুন) দিবাগত রাতে সময়ের কণ্ঠস্বর কে জানান, শনিবার (১২ জুন) সকাল সাড়ে এগারো টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৯ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হলেন – ১. মো. আসিফ মাতব্বর (১৮), ২. রিনা বেগম (৩৫) ও ৩. মো. রিপন (২৯)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইলফোনসহ নগদ ৭৬০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে এ মাদকদ্রব্য সুকৌশলে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন।

জিজ্ঞাসাবাদের পর আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ওই র‌্যাব-১০ মিডিয়াসেল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন