• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

keraniganj
❏ রবিবার, জুন ১৩, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ- ঢাকার কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়নের রুহুল আমীন নামে আওয়ামী লীগের এক নেতাকে গতকাল শনিবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুবৃ‌র্ত্তরা।

এলাকাবাসী রাতেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। সে তারানগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাতে বালিঘাটা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি জরুরি সভা শেষে বাড়ি ফিরছিলেন রুহুল আমিন। এ সময় সিএনজিতে করে বটতলী বাজার হয়ে নিজ বাড়ী দেউলীর উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে বরিকান্দি এলাকায় পৌঁছালে আগে থেকে ওতপেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী পথিমধ্যে বাঁশ দিয়ে সিএনজির গতিরোধ করে সিএনজি থেকে টেনে হেঁচড়ে বের করে ধারালো অস্ত্র চাপাতি দিয়ে মাথা, হাত ও ঘাড়সহ বিভিন্ন জায়গায় কোপাতে থাকে।

এসময় রুহুল আমীনের আর্তচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আটি সেট্রাল হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। বর্তমানে সে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। এদিকে রাতেই কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া পিপিএম জানান, ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখনও কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন