🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি


❏ রবিবার, জুন ১৩, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ তুলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। এ ঘটনার বিচার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছেন। আজ রোববার রাতে এ ব্যাপারে গণমাধ্যমকর্মেীদের বিস্তারিত জানাতে নিজের বাসায় সংবাদ সম্মেলন করেছেন পরীমণি।

উত্তরা বোটক্লাবের চেয়ারম্যান নাসিরুদ্দিন আহমেদ অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করেছে, এমন অভিযোগ তুলেছেন পরীমণি। রবিবার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় এক প্রেস ব্রিফিংয়ে এই অভিযোগ করেন পরীমণি।

এর আগে এদিন রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম একটি পোস্টেও এমন অভিযোগ করেন পরীমণি। সেই পোস্টে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টাকারীদের বিচার চেয়েছেন এই অভিনেত্রী।

দেশের আলোচিত অভিনেত্রী পরীমণি। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়।

উত্তরা বোটক্লাবের চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন পরীমণি এরপর দাপিয়ে অভিনয় করেছেন। সম্প্রতি দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেতী। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় হরদম পোস্ট করে যাচ্ছেন তিনি। এতো কিছুর মাঝে আবারো আলোচনায় উঠে এলেন পরী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন