🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

রাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

lash
❏ সোমবার, জুন ১৪, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি- রাঙামাটির জুড়াছড়ি উপজেলার পাত্তরমনি চাকমা (৬৩) নামের ষাটোর্ব্ধ এক গ্রাম্য গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাতনামা সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসীরা।

রোববার দিবাগত রাত পৌনে নয়টার সময় জুড়াছড়ি উপজেলাধীন ১নং জুরাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর লুলংছড়ি এলাকায় নিজ বাড়িতে সন্ত্রাসীদের হাতে এই নিহতের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

জুড়াছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন আমিসহ থানা পুলিশের একটি টিম নিহতের লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছি। সেখান থেকে ফিরে আসলে বিস্তারিত জানানো যাবে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত গ্রামপ্রধান পাত্তরমনি চাকমা একটি অস্ত্র মামলার সাক্ষী হিসেবে ছিলেন। চলতি বছরের গত ১৪ই মার্চ নিরাপত্তা বাহিনীর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করেছিলো।

সেদিনের সেই ঘটনায় দায়েরকৃত অস্ত্র মামলায় পাত্তরমনি চাকমা প্রত্যক্ষ সাক্ষী ছিলেন। এই সাক্ষীর থাকার কারণেই উপজাতীয় অস্ত্রধারী সন্ত্রাসীরা পাত্তরমনিকে নিজ বাড়িতে ঢুকে ২ রাউন্ড গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন