🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

কোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহ

kader mirza
❏ সোমবার, জুন ১৪, ২০২১ আলোচিত বাংলাদেশ

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

রোববার (১৩ জুন) সন্ধ্যায় কাদের মির্জার নেতৃত্বে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে বাদলের অনুসারী আওয়ামী লীগ নেতাকর্মীরা এই কুশপত্তিলিকা দাহ করে।

চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আশ্রাফ হোসেন রবেন্স জানায়, রোববার সন্ধ্যায় উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট পূর্ব বাজারে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের ৫শতাধিক নেতাকর্মী কাদের মির্জার গ্রেপ্তার ও শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় চাপরাশিরহাট পূর্ব বাজারে এসে সমাবেশে মিলিত হয়। সংক্ষিপ্ত সমাবেশের পর ক্ষুদ্ধ নেতাকর্মীরা কাদের মির্জার কুশপুত্তলিকা দাহ করে।

এ সময় চরফকিরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন