🕓 সংবাদ শিরোনাম

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যুশাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশ

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

হিলিতে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ঘোষণা

hili
❏ সোমবার, জুন ১৪, ২০২১ রংপুর

মোঃ আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হাকিমপুর (হিলি বন্দর) উপজেলায় সাত দিনের জন্য কঠোর বিধি নিষেধের সিদ্ধান্ত দিয়েছেন উপজেলা প্রশাসন। আগামীকাল মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬ টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর করা হবে।

সোমবার (১৪ জুন) বিকেলে হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলম এর সভাপতিত্বে বৈঠকে অনুষ্ঠিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী মঙ্গলবার থেকে এ কার্যক্রম শুরু হবে। তবে বন্দরের আমদানি রফতানি স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিষরে চলবে। এছাড়া কাঁচাবাজার ও মুদিখানা সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

বিধিনিষেধের মধ্যে রয়েছে, মাক্স ছাড়া চলাচল করলে জরিমানা করা হবে, বিকেল ৪ টার পর জরুরী সেবা ব্যতিত কোন দোকানপাট ও প্রতিষ্ঠান খোলা রাখা যাবে না, বিকেল ৪ টার পর অযথা চলাফেরা করা যাবেনা, মাক্স ছাড়া ক্রয়-বিক্রয় করা যাবেনা, করোনায় আক্রান্তেেতর বাড়ি লাল পতাকা দিয়ে লকডাউন করা হবে, করোনায় আক্রান্ত কেউ বাড়ির বাহিরে এলে জরিমানা করা হবে এবং গ্রামে গ্রামে গিয়ে মেডিক্যাল টিম করোনা পরীক্ষা করবে।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, পানামা হিলি পোর্ট এর জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আ: আজিজ, বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান, সাধারন সম্পাদক আরমান আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন