🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

টাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

atok
❏ মঙ্গলবার, জুন ১৫, ২০২১ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১৫ জুন) দুপুর আড়াইটায় তাদের আদালতে প্রেরণ করা হয়।

বিষয়টি টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৫ জুন) দিবাগত রাত পৌনে ১ টার দিকে নাগরপুর ও মির্জাপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, বড়চালা এলাকার প্রকাশ সরকারের ছেলে দিনা সরকার (৩০) ও মৃত নারায়ন সরকারের ছেলে মন্টু সরকার (৩২)।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, মামলা রুজু হওয়ার পর ডিবি পুলিশের কয়েকজন সদস্যের সমন্বয়ে একটি চৌকস টিম গঠন করে ৪৮ ঘন্টার মধ্যে মির্জাপুর ও নাগরপুর থেকে আসামীদের গ্রেফতার করা হয়। দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার কথা রয়েছে আসামীদের। অপর আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাবত রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১০ জুন) টাঙ্গাইলের সখীপুরের দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এক নারীকে (৪১) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়াও ওই নারীর শরীরের বিভিন্নস্থানে কামড়ে জখম করাও হয়েছে। আহত ওই নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ জুন) বিকেলে ওই নারী বাদি হয়ে বড়চালা গ্রামের দীনা সরকার (৩৪), নারায়ন চন্দ্র সরকারের ছেলে মন্টু সরকার (৩২) এবং ময়নাল মিয়ার ছেলে সবদুল মিয়াকে (৩৮) আসামি করে সখীপুর থানায় মামলা করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন