🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

মাগুরায় যুবককে হত্যার ৯ দিন পর মাথা ও পা উদ্ধার, গ্রেফতার ১

pbi
❏ মঙ্গলবার, জুন ১৫, ২০২১ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাত্র আড়াই হাজার টাকার জন্য মাগুরা শহরের নড়াইল রোডে বেলতলায় ৫ জুন দুপুরে কাচ দিয়ে ঘেরা হোমিও চেম্বারে আজিজুর রহমানকে ছয় টুকরো করে রাতে কালুকান্দি ও ঘোড়ানাছে ফেলে যায় আশরাফ নামে এক হোমিও চিকিৎসক।

আশরাফ বিশ্বাসের বাড়ি মাগুরা সদরের মালিগ্রামে। বিক্রি হওয়া এমএলএম পন্যের কমিশনের বিরোধে এমন নৃশংসভাবে হত্যা করা হয় আজিজুরকে।

নিহত আজিজুরের বাড়ি মাগুরা সদর উপজেলার সংকোচখালী গ্রামে। তবে তিনি মহম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছেন। ওই যুবক মাগুরা সদর উপজেলার ইছাখাদা গ্রামে বিয়ে করেন। সবশেষ ওই গ্রামেই একটি ভাড়া বাড়ি থেকে ৫ জুন বের হওয়ার পর নিখোঁজ হন তিনি।

র‍্যাব জানায়, আজিজুর একটি মালয়েশিয়ান কোম্পানির রিপ্রেজেনটেটিভ হিসেবে প্রোটিন সাপ্লিমেন্ট স্প্রের প্রোডাক্ট বিক্রি করতেন। যার ক্রেতা ছিলেন মাগুরার বেলতলার হোমিও ডাক্তার আশরাফ আলি।

ওই কোম্পানির তিনটি প্রোডাক্ট বিক্রি করে দিলে ৩ হাজার টাকা দেয়া হবে এমন প্রতিশ্রুতিতে ডাক্তার আশরাফ কথা অনুযায়ী ৩টি প্রোডাক্ট বিক্রি করে দেয়। কিন্তু ৫ জুন শনিবার আজিজুর তার হোমিও চেম্বারে উপস্থিত হয়ে ৩ হাজার টাকার পরিবর্তে মাত্র পাঁচশত টাকা দিলে ডাক্তার আশরাফ ক্রোধের বসে তার মাথায় আঘাত করে। এতে সে অচেতন হয়ে পড়লে চেম্বারের দরজা আটকিয়ে ধিরে ধিরে সে তার ধারালো ছুরি দিয়ে শরীর ৬ খণ্ড করে।

পুরো হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও লাশের মাথা ও একটি পা উদ্ধার করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন-৬ এর সদস্যরা।

র‍্যাবের পক্ষ থেকে আরো জানানো হয়, আশরাফ নামের আসামিকে যশোরের শার্শা থেকে গ্রেফতার করা হয়। আসামি স্বীকারোক্তির উপর ভিত্তি করে সোমবার (১৪ জুন) রাতে মাগুরা সদরের ঘোড়ানাছ গ্রামের একটি কালভার্টের নিচ থেকে মাথা ও পা উদ্ধার করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন